September 16, 2024, 8:19 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ায় মোটরসাইকেল এর ধাক্কায় স্কুলছাত্রী নিহত।

বগুড়া (আদমদীঘি)প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় বগুড়া-নওগাঁ মহাসড়কে স্কুল যাওয়ার পথে মোটরসাইকেল এর ধাক্কায় ভ্যান থেকে পড়ে আরমিন নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন।

নিহত আরমিন (৮) আদমদীঘি সদর উপজেলার সুদিন গ্রামের ইউসুফ আলীর মেয়ে। সে উপজেলার শহরের শিশু নিকেতন স্কুলে পড়ত।

স্থানীয় সূত্রে জানা যায়, আরমিন ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। নওগাঁ-বগুড়া মহাসড়কে বিদ্যাপীঠ স্কুলের সামনে পৌঁছলে ভ্যানচালক হঠাৎ মোড় নেন। এ সময় পিছন থেকে একটি মোটরসাইকেল ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যানে বসে থাকা আরমিন পড়ে যায়। এতে মাথায় গুরুতর আঘাত পায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com